- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে প্রতিবন্ধী মেয়েকে (৩০) ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় ইউনিয়নের রাবারড্যাম এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান হিন্দু পাড়ার মৃত বিমল দাশের পুত্র টিস্যু দাশ প্রকাশ বিপ্লব দাশ টিস্যু (৪৫) ও একই এলাকার মৃত স্বপন দাশের পুত্র বিসু দাশ (৩০)।

প্রতিবন্ধী মেয়ের পিতা জানান, তারা স্বপরিবারে চট্টগ্রাম শহরে থাকেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। ধর্মীয় অনুষ্ঠান থাকায় ছুটি শেষে বাক প্রতিবন্ধী মেয়েকে বোনের সাথে রেখে শহরে চলে যান। গত ২৪ মে সোমবার রাতে গীতা পাঠের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিল তার প্রতিবন্ধী মেয়ে। এ সময় অভিযুক্ত টিস্যু দাশ ও বিসু দাশ তার প্রতিবন্ধী মেয়েকে মুখে চেপে ধরে জোরপূর্বক বাড়ি সন্নিহিত খড়ের স্তুপের আড়ালে নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে জোরপূর্বক তার প্রতিবন্ধী মেয়েকে গণধর্ষণ করে তারা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, মঙ্গলবার বিকেলে প্রতিবন্ধী মেয়ের পিতার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। বুধবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।