- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৫ হাজার পিস চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা। বুধবার (২২ জুলাই) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল বাগেরহাটের শরণখোলা থানার ধাঁনসাগর, আমড়াগাছিয়া এলাকার মৃত আবদুর রশিদের পুত্র মো. ফরিদ (২৬), মুন্সিগঞ্জের পৌরসভার চরশীলমন্দি এলাকার নুরু মোল্লার পুত্র মো. ওমর ফারুক প্রকাশ মিন্টু (৩৬), গোপালগঞ্জের সদর থানার কাজলিয়া এলাকার হাবিবুর রহমানের পুত্র মো. সিরাজুল ইসলাম (২৫) ও শরীয়তপুরের ভেদেরগঞ্জ থানার রামবেদ্রপুর এলাকার মিরাজ আলীর পুত্র মো. টিপু সুলতান (৩২)।

অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখার এসআই মো. সেলিম মিয়া। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ টিপু সুলতান ও সিরাজুল ইসলামকে এবং অন্যদের দূরপাল্লার বাসে তল্লাশী চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি।

এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।