- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় পাগল কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১৩

ফাইল ছবি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১৩ জন আহত হয়েছেন। গত রোববার ও সোমবার উপজেলার পদুয়া ইউনিয়নের বাগমুয়া এলাকা ও ছগিরা পাড়ায় এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জহির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন যথাক্রমে ছগিরা পাড়ার মোর্শেদুল আলম (১৬), জান্নাতুল ফেরদৌস (২৯), তাহমিনা সোলতানা (৭), ছালেহ আহমদ (৬০), ছাবেরা খাতুন (৬০), অছিয়র রহমান (৫৫), সেলিনা আক্তার (৩৭), সাদেক উদ্দিন (২৭), ৩৫ বছরের এক নারীর নাম পাওয়া যায়নি। এছাড়া বাগমুয়া এলাকার মো. মুবিন (৫), রাবেয়া খাতুন (৬০), ৮ বছরের এক কন্যাশিশু ও ৫৫ বছরের এক নারীর নাম পাওয়া যায়নি।

ইউপি চেয়ারম্যান জানান, পাগলা কুকুরটি যাকে সামনে পেয়েছে তাকেই কামড়েছে। বাড়ি থেকে বের হয়ে মানুষ বিভিন্ন স্থানে যাওয়ার সময় কুকুরের কামড়ে আহত হন। মানুষকে আক্রমণের পর কুকুরটি দ্রুত গা ঢাকা দেয়। তাই কুকুরটির গতিবিধি লক্ষ্য করা যাচ্ছে না। তবে পাগলা কুকুরটি ধরার ব্যবস্থা নেয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ও সহকারী সার্জন নুসরাত জাহান জানান, পাগলা কুকুরের আক্রমণে নারী-শিশুসহ আহতদের মধ্যে ১২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। একজনের অবস্থা গুরতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।