- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে নোয়াহ গাড়ির ধাক্কা, নিহত ৩

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে নোয়াহ গাড়ির ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। রোববার (২৮ মার্চ) ভোররাত ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন কক্সবাজারের উখিয়া থানার রাজাপালং ইউনিয়নের হাজি পাড়ার নুরুল কবিরের পুত্র জাহাঙ্গীর আলম (৩০), বাদশা মিয়ার পুত্র মো. আয়াচ (৩৬) ও মৃত ইব্রাহিমের পুত্র শাহ্ আলম জেকব (৩৪)। আহতরা হলেন একই এলাকার হেলাল উদ্দিন, মঞ্জুর আলম, মো. আল আমিন ও হুমায়ুন কবির। হতাহতরা সবাই নোয়াহ গাড়ির যাত্রী ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়ানো ছিল। এ সময় কক্সবাজারমুখী দ্রুত গতির একটি নোয়াহ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় নোয়াহ গাড়িটি। ঘটনাস্থলে নিহত হন শাহ আলম জেকব নামে একজন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত অপর দুই জন চকরিয়ায় এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। দূর্ঘটনা পর ট্রাকটি ঘটনাস্থল ত্যাগ করে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান, দূর্ঘটনা কবলিত নোয়াহ গাড়িটি উদ্ধার করে থানা হেফজাতে নিয়ে আসা হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।