- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী গুরতর আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দ্রুতগতির ট্রাকের ধাক্কায় আনোয়ার হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী গুরতর আহত হয়েছে। শনিবার (৩০ মে) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। আহত আনোয়ার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের হাছির পাড়ার মৃত আহমদ হোসেনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত আনোয়ার মোটরসাইকেল যোগে কক্সবাজার অভিমুখে যাচ্ছিলেন। ঘটনাস্থলে তার মোবাইল ফোনে কল আসলে মহাসড়কের একপাশে মোটরসাইকেল উপর বসে কথা বলছিলেন। এ সময় বিপরীতমুখী সড়ক সংস্কারের মালবোঝাই একটি ট্রাক পোনাবাহী অপর একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকে আরোহী ধাক্কা দেয়। এতে সে গুরতর আহত হয় ও মোটরসাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় আনোয়ারকে উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা দেয় হয়। পরে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম শহরে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি চট্টগ্রাম নগরীর এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন। দূর্ঘটনার পর ট্রাকটি রেখে চালক গা ঢাকা দেয়। সড়ক সংস্কারের মালবোঝাই ট্রাকটি দোহাজারী সড়ক ও জনপথ বিভাগের বলে জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মো. বিল্লাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার থানা হেফাজতে নিয়ে আসা হয়। দূর্ঘটনার পর চালক ট্রাকটি রেখে পালিয়ে যায়। হাইওয়ে থানার ওসি মো. ইয়াসিন আরাফাত জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল আরোহী বর্তমানে শংকামুক্ত। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।