- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় গরু চুরির অভিযোগে দু’সহোদর গ্রেফতার, গরু উদ্ধার

477

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের হরিদাঘোনা এলাকা থেকে গরু চুরি করে বাজারে বিক্রি করতে নিয়ে যাবার পথে দু’সহোদরকে আটক করে পুলিশে দিয়েছেন জনতা। আজ ৩০ জুন রবিবার বেলা ৩টায় সাতকানিয়া উপজেলার করইয়া নগর ধলিয়ার দোকান এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি গরু উদ্ধার করা হয়।

গ্রেফতার দু’সহোদর হল লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া হরিদাঘোনা মিয়াজি পাড়ার নজির আহমদের পুত্র জাহাঙ্গীর আলম (২৬) ও মোঃ হানিফ (১৩)।

স্থানীয়রা জানান, ধলিয়ার দোকানের সামনে দিয়ে গরুটি নিয়ে যাবার সময় তাদের সন্দেহ হয়। এরপর দু’গরু চোর ও গরুটি আটক রেখে লোহাগাড়া থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গরুসহ তাদেরকে থানায় নিয়ে যায়।

গরুর মালিক উপজেলার বড়হাতিয়া হরিদাঘোনার মৃত ইউসুফ আলী পুত্র মোঃ ইসমাইল (৬০)। তিনি জানান, দুপুরে গরুটি তার বাড়ির পাশে বিলে ঘাস খাওয়ার জন্য বেঁধে রেখে চলে যান। বিকেলে বিলে এসে গরুটি দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে দেন। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে লোহাগাড়া থানা পুলিশ গরু পাওয়ার খবর দিলে তিনি দ্রুত থানায় আসেন। গরুটির আনুমানিক মূল্য ৩০ হাজার হবে বলে জানান তিনি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, লোহাগাড়ার বড়হাতিয়া থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় সাতকানিয়ার করইয়া নগর ধলিয়ার দোকান এলাকার স্থানীয়রা দু’চোর ও ১টি গরু আটক করে থানায় খবর দেন। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গরুসহ দু’চোরকে গ্রেফতার করে থানায় আসে। এ ব্যাপারে লোহাগাড়া থানায় একটি চুরি মামলা হয়েছে বলেও জানান তিনি।