- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় নুরুল ইসলাম (২৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দূর্ঘটনায় গুরতর আহত হয়েছেন মো. হাসান (২৬) নামে অপর আরোহী। সোমবার (৩১ মে) বেলা ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনায় ঘটে।

নিহত নুরুল ইসলাম চকরিয়া উপজেলার বড়ইতলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাফালিয়াকাটা এলাকার আবদুল কাদেরের পুত্র। তিনি পেশায় পাইপ মিস্ত্রি। স্থানীয় ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজারমুখী কাভার্ডভ্যান একইমুখী মোটরসাইকেলকে পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ছিটকে পড়ে। ফলে ঘটনাস্থলে প্রাণ হারান নুরুল ইসলাম। গুরতর আহত অপর আরোহী হাসানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসাসেবা দেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

দূর্ঘটনাস্থল দোহাজারী হাইওয়ে থানা ও চিড়িঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সীমান্তস্থল। তারা দূর্ঘটনার ব্যাপারে কিছুই জানেন না বলে জানিয়েছেন। তাই দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের ব্যাপারে জানা যায়নি।