- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন করল ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’

এলনিউজ২৪ডটকম : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করল ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’ দাফন সেবা কার্যক্রমের লোহাগাড়া শাখার টিম। শুক্রবার (২৪ জুলাই) রাত ৯টায় চট্টগ্রাম মা-শিশু জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের নাম মো. নজির আহমদ (৬৭)। তিনি উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব লোহাগাড়া তোরাব উদ্দিন সিকদার পাড়ার মৃত মো. ফরুক আহমদ সিকদারের পুত্র। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও পদ্মা অয়েলের নিরাপত্তা প্রহরী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। স্থানীয় ইউপি সদস্য আবদুল মাবুদ বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের ভাতিজা মো. আরিফ জানান, গত ২১ জুলাই করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম মা-শিশু জেনারেল হাসপাতালে ভর্তি হন নজির আহমদ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিকে, নজির আহমদের মৃত্যুতে স্বজনদের মাঝে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোয়ান্টাম ফাউন্ডেশনে লাশ দাফন সেবা কার্যক্রমের লোহাগাড়া শাখার টিম লিডার মো. হাবিব ইমতিয়াজ নূরী জানান, ‘প্রিয়জনের বিদায় হোক পরম মমতা ও ধর্মীয় অনুশাসনে, আমরা আছি আপনার পাশে’ এই শ্লোগানকে সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে শনিবার ভোররাত ৩টায় নিহতের পারিবারিক কবরস্থানে দাফন করেছি। দেশের অন্যান্য স্থানের মতো করোনা ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন/সৎকারে কোয়ান্টাম ফাউন্ডেশন সবসময় পাশে ছিল। ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ।

করোনা ও উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন/সৎকারের জন্য যোগাযোগ- কোয়ান্টাম ফাউন্ডেশন লোহাগাড়া সেল, মরিয়ম ভবন (৩য় তলা), কাজির পুকুর (পূর্ব পাড়), লোহাগাড়া, চট্টগ্রাম। মুঠোফোন ০১৩১৩-৪৮৬৫৪৮, ০১৮৪২-৩৬৬৫২৫