- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় করোনায় মৃত বৃদ্ধার লাশ সৎকার করল ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’

এলনিউজ২৪ডটকম : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত বৃদ্ধার লাশ সৎকার করল ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’ দাফন সেবা কার্যক্রমের লোহাগাড়া শাখার টিম। মঙ্গলবার (৭ জুলাই) ভোররাত ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত বৃদ্ধার নাম রুম্পা বড়ুয়া (৮৫)। তিনি উপজেলার কলাউজান ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ লক্ষণেরখিল এলাকার প্রয়াত বানেশ্বর বড়ুয়ার স্ত্রী। মৃত্যুকালে তিনি ৫ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের ছেলে ব্যাংকার সুকুমার বড়ুয়া জানান, গত ২৩ জুন করোনার উপসর্গ নিয়ে তার মাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ২৫ জুন তার নমুনা সংগ্রহ করা হয় ও ২৭ জুন করোনা রিপোর্ট পজেটিভ আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোররাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিকে, রুম্পা বড়ুয়ার মৃত্যুতে স্বজনদের মাঝে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোয়ান্টাম ফাউন্ডেশনে লাশ দাফন সেবা কার্যক্রমের লোহাগাড়া শাখার টিম লিডার মো. হাবিব ইমতিয়াজ নূরী জানান, ‘প্রিয়জনের বিদায় হোক পরম মমতা ও ধর্মীয় অনুশাসনে, আমরা আছি আপনার পাশে’ এই শ্লোগানকে সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার দুপুরে রুম্পা বড়ুয়ার লাশ সৎকার করেছি। দেশের অন্যান্য স্থানের মতো করোনা ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন/সৎকারে কোয়ান্টাম ফাউন্ডেশন সবসময় পাশে ছিল। ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ।

করোনা ও উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন/সৎকারের জন্য যোগাযোগ- কোয়ান্টাম ফাউন্ডেশন লোহাগাড়া সেল, মরিয়ম ভবন (৩য় তলা), কাজির পুকুর (পূর্ব পাড়), লোহাগাড়া, চট্টগ্রাম। মুঠোফোন ০১৩১৩-৪৮৬৫৪৮, ০১৮৪২-৩৬৬৫২৫