ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় করোনার উপসর্গ নিয়ে একইদিন পিতা-পুত্রের মৃত্যু

লোহাগাড়ায় করোনার উপসর্গ নিয়ে একইদিন পিতা-পুত্রের মৃত্যু

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনার উপসর্গ নিয়ে একইদিন পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ জুন) ১২ ঘন্টার ব্যবধানে তাদের মৃত্যু হয়েছে।

নিহত পিতা-পুত্র হলেন উপজেলার চরম্বা ইউনিয়নের মজিদার পাড়ার আহসান উল্লাহ (৩৬) ও মাওলানা আবদুল কাদের (৭৮)। তারা দু’জনই চরম্বা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাংবাদিক সাদাত উল্লাহর ভাই ও পিতা। আবদুল কাদের ওই এলাকার মৃত আবদুল খালেকের ছেলে ও অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, পিতা-পুত্র দুই জনেরই করোনার উপসর্গ ছিল। আহসান উল্লাহ করোনার উপসর্গ নিয়ে বাড়িতে চিকিৎসাসেবা নিচ্ছিলেন। ঘটনারদিন ভোররাতে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। অপরদিকে, কয়েকদিন যাবত করোনার উপসর্গ ও বার্ধক্যজনিত রোগ নিয়ে মাওলানা আবদুল কাদের (৭৮) হাসপাতালে চিকিৎসাসেবা নিচ্ছিলেন। শারিরীক অবস্থার অবনতি হলে বিকেল ৫টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া ওই পরিবারের মো. কলিম উল্লাহ নামে আরেক সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সাংবাদিক সাদাত উল্লাহ জানান, ১২ ঘন্টার ব্যবধানে ভাই ও পিতাকে হারিয়েছি। আরেক ভাই করোনার উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তার ভাই ও পিতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এদিকে, একইদিন পিতা-পুত্রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে বিকেল ৫টায় আহসান উল্লাহর ও রাতে মাওলানা আবদুল কাদেরের লাশ দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!