- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় কন্যা ধর্ষণে অভিযুক্ত পিতা মাবুদের বিরুদ্ধে মামলা রুজু

573

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় কন্যা ধর্ষণে অভিযুক্ত পিতা আবদুল মাবুদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে। আজ ৭ অক্টোবর সকালে ভিকটিমের নানা মোঃ এয়াকুব বাদী হয়ে লোহাগাড়া থানায় এ মামলা রুজু করেছেন। মামলা নং- ১৪। একই দিন ধর্ষণে অভিযুক্ত আবদুল মাবুদকে গোয়েন্দা তৎপরতা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে নগরীর ডবলমুরিং থানার বাদামতলী এলাকা হতে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগে প্রকাশ, আবদুল মাবুদের সাথে ১৫ বছর আগে মোঃ এয়াকুবের মেয়ের বিয়ে হয়। এ ঘরে এক কন্যা ও পুত্র রয়েছে। গত ৫ বছর আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। পরে মাবুদ অপর একটি বিয়ে করেন। সে ঘরেও দু’সন্তান রয়েছে বলে জানা গেছে। এ বছরের ২৮ জুন প্রথম পক্ষের প্রথমা কন্যাকে সে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে এবং তা পর্যায়ক্রমে চলতে থাকে। ঘটনাটি মাবুদের কন্যা তার দাদা-দাদী ও চাচা-চাচীদেরকে অবহিত করার পরেও কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে ইয়াকুবের দাবী। এ মাসের ১ অক্টোবর পুণরায় সে কন্যাকে ধর্ষণ করে। ফলে ভিকটিম বাধ্য হয়ে নানার বাড়িতে চলে যায়। বিষয়টি ভিকটিম তার নানা-নানীকে অবহিত করেন। বিষয়টি জানাজানি হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ও এলাকায় ব্যাপকভাবে প্রচারিত হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাতে সাতকানিয়া সাকেলের সহকারী পুলিশ সুপার ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) ভিকটিমের নানার বাড়িতে গিয়ে তাদের সাথে কথাবার্তা বলেন। তারা ওই সময় ধর্ষক আবদুল মাবুদকে গ্রেফতারের আশ্বাসও দিয়েছিলেন।

ধর্ষক মাবুদ গ্রেফতার [3]

ধর্ষক মাবুদ গ্রেফতারের সংবাদে ফেসবুকে বিভিন্নজনের মন্তব্য [4]

ছবি নিয়ে যতো কথা : প্রসঙ্গ ধর্ষক মাবুদ [5]

অবশেষে পাষন্ড পিতা ধর্ষক মাবুদকে খুঁজছে পুলিশ [6]

লোহাগাড়ায় পাষন্ড পিতা কর্তৃক কিশোরী কন্যা ধর্ষণের অভিযোগ [7]