Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ইয়াবা ও গাঁজা উদ্ধার, মহিলাসহ গ্রেপ্তার ৪

লোহাগাড়ায় ইয়াবা ও গাঁজা উদ্ধার, মহিলাসহ গ্রেপ্তার ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ৯ হাজার ২শ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ জলাই) রাতে উপজেলা বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, টেকনাফ থানার চিলবুনিয়া পাড়ার রফিক আহমদের পুত্র মো. ইয়াছিন (২০), চাকমার কুল রোহিঙ্গা ক্যাম্পের হামিদুল্লাহর পুত্র দিল মোহাম্মদ (২০), চন্দনাইশ থানার হাশিমপুর সৈয়দাবাদ গাছবাড়িয়া পদ্মা ডেবা এলাকার মো. ইউসুফের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫) ও উপজেলার পদুয়া ইউনিয়নের উত্তর জলদাশ পাড়ার নীল জলদাশের পুত্র সোয়াদেব জলদাশ (৩৫)।

পুলিশ জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে প্রাইভেটকারে তল্লাশী করা হয়। এ সময় মো. ইয়াছিন ও দিল মোহাম্মদের কাছে পাওয়া যায় ৭ হাজার পিস ইয়াবা। একইস্থানে যাত্রীবাহী বাসে তল্লাশী করে জান্নাতুল ফেরদৌসের কাছ থেকে উদ্ধার করা হয় ২ হাজার পিস ইয়াবা। এছাড়া পদুয়া তেওয়ারীহাট বাজারে অভিযান চালিয়ে ২শ পিস ইয়াবা ও ১০ গ্রাম গাঁজাসহ সোয়াদেব জলদাসকে গ্রেপ্তার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়। রোববার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!