- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় ইমাম-মুয়াজ্জিন ও ক্যান্সার রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর চেক বিতরণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া)র সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় লোহাগাড়া উপজেলার ৩৯৫টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান(প্রত্যেক কে ৫হাজার টাকার চেক) প্রদান করা হয়েছে।

এছাড়া সাংসদ প্রফেসর ড.নদভীর আন্তরিক সহযোগীতায় লোহাগাড়ার ৩জন অসহায় ক্যান্সার রোগীদের মাঝে প্রতিজনকে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

৮ জুন সকালে বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন লোহাগাড়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌছিফ আহমদ।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ, জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল,সাতকানিয়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও সাংসদ প্রফেসর ড. নদভীর একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী, উপজেলা সমাজসেবা অফিসার দেলোয়ার হোসেন,বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন লোহাগাড়া উপজেলা শাখার ফিল্ড সুপারভাইজার মুহাম্মদ আবদুর রউফ। প্রেস বিজ্ঞপ্তি