Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলন করায় যুবককে অর্থদন্ড

লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলন করায় যুবককে অর্থদন্ড

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দেলোয়ার হোসেন নামে এক যুবককে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৬ জুলাই) বিকেল ৫টায় উপজেলার পদুয়া ইউনিয়নের উত্তর পদুয়া আকাম উদ্দিন সওদাগর পাড়ার হাঙ্গরখালে এ অভিযান পরিচালনা করা হয়। দেলোয়ার উপজেলার উত্তর পদুয়া বদলা পাড়ার জাগির হোসেন সওদাগরের পুত্র।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাঙ্গলখালে অভিযান পরিচালনা করা হয়। অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দেলোয়ার হোসেন নামে এক যুবককে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। অবৈধভাবে বালু উত্তোলনের ফলে খাল সন্নিহিত অনেক বসতঘর ও রাস্তঘাট বিলীন হয়ে যাচ্ছে। অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া একইদিন উপজেলার পদুয়া তেওয়ারীহাট কোরবানী পশুর বাজারে স্বাস্থ্যবিধি না মানায় ৭ জনকে ৭শ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে সাথে ছিলেন লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার শিশির স্বপন চাকমা, চুনতি ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা শরফুদ্দিন খাঁন ও উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!