Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অনুমোদনহীন দুই ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ

লোহাগাড়ায় অনুমোদনহীন দুই ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অনুমোদন না থাকায় ২টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ। শনিবার (২৮ মে) সকালে পদুয়া ইউনিয়নের ঠাকুরদিঘী বাজার ও তেওয়ারীহাট বাজারে অভিযান চালিয়ে এ নির্দেশ দেন তিনি।

বন্ধের নির্দেশ দেয়া প্রতিষ্ঠান দুটি হল ঠাকুরদিঘী বাজারে আবদুল আজিজের মালিকানাধীন মা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও তেওয়ারীহাট বাজারে মো. ফারুকের মালিকানাধীন নিউ ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার।

এছাড়া লোহাগাড়ায় শাহ আমানত ডায়াগনস্টিক সেন্টার, ডক্টরস কিউর ল্যাব, গ্রামীণ প্যাথলজি সেন্টার, একুশে ল্যাব, সেবা মেডিকেল সেন্টার ও এশিয়া ল্যাব নামে আরো ৬টি অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টার রয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনার পর অভিযান চালিয়ে লাইসেন্স না থাকা ও অপরিচ্ছন্ন পরিবেশসহ নানা অভিযোগে প্রতিষ্ঠান ২টি বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া অনুমোদনহীন অন্য প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযান সাথে ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. সুমন চৌধুরী ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক শের আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*