- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় দৈনিক পূর্বকোণ সম্পাদক’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

119

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণ সম্পাদক স্থপিত মোঃ তসলিম উদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় ৩০ ডিসেম্বর বিকেলে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লোহাগাড়ায় দৈনিক পূর্বকোণ পাঠক ফোরাম ও কুমীরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে দৈনিক পূর্বকোণ লোহাগাড়া প্রতিনিধির অফিসে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণ পাঠক ফোরামের উপদেষ্টা সদস্য ও হক হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক পিয়ারু, পাঠক ফোরামের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিক সাত্তার সিকদার, সাধারণ সম্পাদক সাংবাদিক এম এম আহমদ মনির, সদস্য যথাক্রমে শিক্ষার্থী মোঃ আরমান, মোঃ ইউসুফ, মোঃ রুবেল এবং ছাত্র-যুব ঐক্য পরিষদের সভাপতি শাহাদত হোসেন সাগর, সদস্য মোঃ মাঈনুদ্দিন, মোঃ আবদুল আজিজসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে রোগাক্রান্ত সম্পাদক মহোদয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল মাহফিল পরিচালনা ও মোনাজাত করেন বোয়ালখালী শাকপুরা বায়তুন নূর জামে মসজিদের খতিব প্রখ্যাত আলেমেদ্বীন মাওলানা মোবারক আযম। মোনাজাতে উপস্থিত লোকজন মহান আল্লাহর কাছে সম্পাদক স্থপতি মোঃ তসলিম উদ্দিন চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেছেন।