Home | দেশ-বিদেশের সংবাদ | মিনিট্রাকের এসি প্যানেলে ছিল ১০ কোটি টাকার আইস, গ্রেপ্তার ২

মিনিট্রাকের এসি প্যানেলে ছিল ১০ কোটি টাকার আইস, গ্রেপ্তার ২

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ার কেওচিয়ায় মিনিট্রাকের এসি প্যানেল থেকে উদ্ধার করা হয়েছে ১০ কোটি টাকার ভয়ংকর মাদক ক্রিষ্টার মেথ বা আইস। শুক্রবার (৮ অক্টোবর) ভোররাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের জনার কেওচিয়া তেমুহনী এলাকায় এক ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশ গ্রেপ্তার করে মিনিট্রাকের চালক ও সহকারিকে। জব্দ করে আইস পাচারকাজে ব্যবহৃত মিনিট্রাক।

গ্রেপ্তারকৃতরা হল, কক্সবাজারের টেকনাফ থানার বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার পুত্র মিনিট্রাক চালক ফয়সাল আহমদ প্রকাশ ফজল (২৯) ও উখিয়া থানার ৭নং ক্যাম্পের কুতুপালং টিভি টাওয়ার এলাকার আনজর হোসেনের পুত্র সহকারি জাহেদ আলম (২০)।

পুলিশ জানায়, জনৈক আরিফুর রহমান টেকনাফে এক এনজিওতে চাকুরী করতেন। চাকুরী ছেড়ে দেয়ায় তার আসবাবপত্র মিনি ট্রাকে করে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। গাড়ির মালিক পরিচয়দানকারী জনৈক মো. দিদারের কাছ থেকে তিনি মিনিট্রাকটি ভাড়ায় নেন। ফার্নিচার পরিবহণের আড়ালে মিনিট্রাকের এসি প্যানেলের ভিতর লুকিয়ে ক্রিষ্টাল মেথ বেশি দামে বিক্রি করার জন্য পাচার করছিল। যা গাড়ির মালিক, চালক ও সহকারির জ্ঞাতসারে পরিবহণ করছিল। অবশেষে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ কেজি ক্রিষ্টাল মেথসহ মিনিট্রাকের চালক ও সহকারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

সাতকানিয়া থানার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জাকারিয়া রহমান জিকু জানান, উদ্ধারকৃত ক্রিষ্টাল মেথ বা আইসসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। একইদিন তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!