Home | দেশ-বিদেশের সংবাদ | মহাসচিব হিসেবে মির্জা ফখরুল ব্যর্থ : তথ্যমন্ত্রী

মহাসচিব হিসেবে মির্জা ফখরুল ব্যর্থ : তথ্যমন্ত্রী

180257_pic

নিউজ ডেক্স : তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর খুব সজ্জন ব্যক্তি, আমিও বলব। তবে তিনি খুব সুন্দর করে মিথ্যা বলতে পারেন। আজ বুধবার বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত এক সংলাপে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আমি অভিনন্দন জানাই যে তিনি গত নির্বাচনে জয়লাভ করেছেন। কিন্তু তিনি মহাসচিব হিসেবে প্রচণ্ডভাবে ব্যর্থ হয়েছেন।

তিনি বলেন, আমি দেখেছি যে তারা বলেছেন, আগামী উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবে না বিএনপি। ২০১৪ সালে ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত ভুল ছিল তাদের। আগামী উপজেলা নির্বাচনেও যদি তারা অংশগ্রহণ না করে সেটিও হবে ৫ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণ না করার মহাভুলের মত, আত্মহননের মতো আরেকটি সিদ্ধান্ত। সেটি তাদের দলকে জনগণের কাছ থেকে আরো বেশি বিচ্ছিন্ন করবে।

হাছান মাহমুদ মনে করেন, বিএনপি দলগতভাবে উপজেলা নির্বাচনে অংশ না নিলেও তাদের অনেক নেতা ভোট করবেন।

সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকদের আবাসন সমস্যা সমাধানে ফ্ল্যাট নির্মাণের চিন্তাভাবনা করছি, কারা পাবে সাংবাদিক সমিতিগুলোই ঠিক করবে। অনুষ্ঠানে বিএসআরএফ সভাপতি শ্যামল সরকারসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!