- Lohagaranews24 - https://lohagaranews24.com -

বড়হাতিয়ায় যুবক খুনের ঘটনায় মামলা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ায় মো. সাইফুল (৩০) নামে এক যুবক খুনের ঘটনায় মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে নিহতের মা কুলসুমা বেগম বাদী হয়ে ১১ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত স্থানীয় আবু তাহেরের স্ত্রী চম্পা খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

স্থানীয়রা জানান, ২০১৭ সালে ২১ ডিসেম্বর একই এলাকায় স্থানীয় তৌহিদ গ্রুপের হাতে মোজাম্মেল হক (৩০) নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছিল। নিহত সাইফুল ওই মামলার স্বাক্ষী ছিলেন। তৌহিদুল ইসলাম জেল থেকে জামিনে বের হবার পর থেকে ওই মামলার স্বাক্ষীদেরকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিল।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি দুপুরে বড়হাতিয়া ইউনিয়নের কুমিরাঘোনা কালিনগর এলাকায় আধিপত্য বিস্তারের জেরে দুর্বৃত্তের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে গুরতর আহত হন মো. সাইফুল নামে এক যুবক। একইদিন রাত ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরদিন ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নিহত যুবক সাইফুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কুমিরাঘোনা হারিমুন পাড়ার মৃত আজিজুর রহমানের পুত্র।