- Lohagaranews24 - https://lohagaranews24.com -

বিদেশী পিস্তল-গুলিসহ নারী আটক

নিউজ ডেক্স : টেকনাফে বিদেশী পিস্তল ও গুলি সহ সাবিনা ইয়াছমিন নামের একজনকে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ মে) রাতে উপজেলার উত্তর লম্বরী পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সাবিনা ইয়াছমিন একই এলাকার মো. সরওয়ারের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, একটি বাড়িতে পিস্তল রাখার খবর পেয়ে পুলিশ টেকনাফের উত্তর লম্বরী পাড়া এলাকার সরওয়ারের বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়িতে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। পাশাপাশি সাবিনা ইয়াছমিনকে আটক করা হয়।

ওসি বলেন, “আটক নারীসহ তার স্বামী দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের সাথে জড়িত। তারা মাদক পাচারের সময় বিদেশী এই পিস্তল ব্যবহার করে আসছিল। এ ঘটনায় সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে আটক নারীকে কক্সবাজারের আদালতে পাঠানো হয়েছে।”

এদিকে, অপর একটি সূত্র বলছে লম্বরী এলাকার আলোচিত ইয়াবা গডফাদার ‘ইয়াবা কাদের’-এর সদস্য সরওয়ার। তাদের হাতে মজুদ রয়েছে অন্তত এক ডজন বিদেশী অস্ত্র।
সাগর থেকে ইয়াবা খালাসের সময় ছিনতাই হতে রক্ষা পেতে সিন্ডিকেট এসব অস্ত্র ব্যবহার করে থাকে।

এ মামলার তদন্ত কর্মকর্তা টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. খোরশেদ আলম বলেন, “আটক মহিলাকে রিমান্ডের আবেদন জানানো হবে। এরপর প্রকৃত অপরাধীদের মুখোশ বের হয়ে যাবে।” আজাদী অনলাইন