Home | দেশ-বিদেশের সংবাদ | বাচ্চুর এবি লাউঞ্জে কোরআন খতম ও দোয়া মাহফিল

বাচ্চুর এবি লাউঞ্জে কোরআন খতম ও দোয়া মাহফিল

image_printপ্রিন্ট করুন

ctg-20181019193523

নিউজ ডেক্স : বাংলাদেশের ব্যান্ড সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চুর হাতেগড়া চট্টগ্রামের এবি লাউঞ্জে তার স্মরণে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) বিকেলে নগরীর নাসিরাবাদের উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টের রুফটপের এবি লাউঞ্জ গ্রাউন্ডে এ মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা ইউসুফ বাহার।

এতে উপস্থিত ছিলেন উইন্ড অব চেইঞ্জ লিমিটেডের চেয়ারম্যান কে সামি আহাম্মেদ, এবি লাউঞ্জের অন্যতম উদ্যোক্তা ও উইন্ড অব চেইঞ্জের পরিচালক সৈয়দ রুম্মান আহামেদ, উইন্ড অব চেইঞ্জের ব্যবস্থাপনা পরিচালক এমজেকে মহি, পরিচালক নেসার আহাম্মদ খান, শাহ জামাল, রফিকুল ইসলাম, বিশিষ্ট ফিজিক্যাল মেডিসিন বিশেষজ্ঞ আমানুল হক বাপ্পি, ব্যারিস্টার ইফতেখার মাহমুদ, ইউনিলিভার বাংলাদেশের ফিনান্সিয়াল সার্ভিস ম্যানেজার শরিফুল ইসলাম শিবলু, আইনজীবী আবদুলল্লাহ আল মামুন, খ্যাতিমান ফোক শিল্পি ইমরান হোসাইন প্রমুখ।

এর আগে সকালে এবি লাউঞ্জে কোরআন খতম দেয়া হয়। বিকেলে মিলাদ শেষে আইয়ুব বাচ্চুর মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

গতকাল বৃহস্পতিবার মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমে আসে। কেন্দ্রীয় শহীদ মিনারে আইয়ুব বাচ্চুর মরদেহ। দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক। গিটারের জাদুকর হিসেবে আইয়ুব বাচ্চুর সুনাম ছিল।

আইয়ুব বাচ্চু ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রাম শহরের এনায়েতবাজারে জন্মগ্রহণ করেন। বাবা মোহাম্মদ ইসহাক ও মা নূরজাহান বেগম। ১৯৭৮ সালে ফিলিংস ব্যান্ডের মাধ্যমে তার পথচলা শুরু। ১৯৮০ থেকে ১৯৯০ সাল পর্যন্ত ছিলেন সোলস ব্যান্ডের লিড গিটারিস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!