- Lohagaranews24 - https://lohagaranews24.com -

বাঁশখালীতে হাতির আক্রমণে কৃষক নিহত

নিউজ ডেক্স : বাঁশখালীর কালীপুর ইউনিয়নের পূর্ব গুনাগরী এলাকার বন্যহাতির আক্রমণে নুর মোহাম্মদ (৬০) নামে এক কৃষক নিহত হয়েছেন।

তিনি কালীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব গুনাগরী এলাকার মৃত আবুল হোসেনের পুত্র। তার সংসারে স্ত্রী সহ ১ ছেলে এবং ৬ কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বুধবার (৩১ মার্চ) সকালে কালীপুর ইউনিয়নের জঙ্গল কালীপুর এলাকায় নুর মোহাম্মদ তার নিজের বাগানে কাজ করতে যান। এ সময় পাহাড় থেকে নেমে আসা দলছুট একটি হাতি পেছন থেকে তাকে আক্রমণ করে। এতে তার শরীরের বিভিন্ন অংশ থেঁতলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এ ব্যাপারে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “ঘটনাটি অনেক মর্মান্তিক। বিকালে তার লাশ জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানতে পেরেছি।”

বন বিভাগের বাঁশখালীর কালীপুর রেঞ্জ কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন বলেন, “পাহাড়ে কাজ করতে গিয়ে হাতির আক্রমণে নুর মোহাম্মদ নিহত হয়েছেন। তার পরিবারকে সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।” আজাদী অনলাইন