ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

1106572

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ৬টি দেশীয় এলজি, ২৫ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের।

রোববার ভোর ৫টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টেকনাফ উপজেলা সদরের উত্তর জালিয়াপাড়া এলাকার মোহাম্মদ হাসিমের ছেলে হাসান আলী (৩৫) ও নাজিরপাড়া এলাকার নুরুল আলমের ছেলে মো. হোসেন কামাল (২৮)।

আহত ৩ পুলিশ সদস্য হলেন, এসআই রাজু আহমদ গাজী, এএসআই মিঠুন কুমার ভৌমিক ও কনস্টেবল ইব্রাহিম খলিল। তাদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, টেকনাফের সাবরাং কাটাবনিয়া এলাকায় ইয়াবা ব্যবসায়ী দু’গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ইয়াবা ব্যবসায়ীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে।

এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পাশে ৬টি দেশীয় এলজি, ২৫ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। নিহতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!