- Lohagaranews24 - https://lohagaranews24.com -

প্রচারণায় হুড়োহুড়িতে আহত মমতা, ষড়যন্ত্রের অভিযোগ

আন্তর্জাতিক ডেক্স : ভোটের প্রচারণায় নিজের নির্বাচনী আসন নন্দীগ্রামে গিয়ে আহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। স্থানীয় একটি মন্দিরে পূজা শেষে বের হওয়ার সময় তাকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

পড়ে গিয়ে মমতার কপালে এবং পায়ে চোট লেগেছে বলে জানা গেছে। এ কারণে প্রচারণা মাঝপথে বন্ধ রেখেই তাকে কলকাতায় ফিরিয়ে নেওয়া হয়। এ ঘটনায় ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ করেন তৃণমূল নেত্রী।

মমতা সাংবাদিকদের বলেন, ভিড়ের মধ্যে বাইরের চার-পাঁচজন লোক ঢুকে পড়েছিল। তারা আমাকে ধাক্কা মেরে ফেলে দেয়। ওরা ইচ্ছা করে ধাক্কা মেরেছে। এর পেছনে ষড়যন্ত্র ছিল। আঘাত লেগে পা ফুলে গেছে বলেও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনার সময় সেখানে কোনো পুলিশ ছিল না বলে অভিযোগ করেন তিনি।

স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল পর্যন্ত নন্দীগ্রামে থাকার কথা ছিল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর। সেখান থেকে কলকাতায় ফিরে নির্বাচনী ইশতেহার প্রকাশ করার কথা ছিল তার। কিন্তু আহত হওয়ায় বাকি সব কর্মসূচি স্থগিত করে আপাতত কলকাতায় ফিরছেন মমতা। সেখানে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হবে বলে জানিয়েছে তৃণমূল কংগ্রেস। সূত্র: আনন্দবাজার পত্রিকা