- Lohagaranews24 - https://lohagaranews24.com -

পাসপোর্ট অফিসের সামনে থেকে ১১ দালালকে গ্রেফতার

নিউজ ডেক্স : নগরীর পাঁচলাইশ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে ১১ দালালকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি পাসপোর্ট, ৩টি পাসপোর্টের ফরম ও ৫৫ হাজার টাকা।

গ্রেফতার দালালরা হলো সাইফুল, আমিনুল, রকিব, জহির, জুনাইদ, মুজিবুল, আহমদ হোসেন, জাকির হোসেন, সাকিব, জামাল ও সাইদুল। আজ বুধবার (৯ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির। বাংলানিউজ

অভিযোগকারী সোহেল রানা বলেন, “পাসপোর্ট অফিসে অফিসারের সঙ্গে কথা বলার জন্য প্রবেশ করতে চেয়েছিলাম কিন্তু দালালরা আমাকে বাধা দেয় এবং তাদেরকে ছাড়া পাসপোর্ট অফিসে প্রবেশ করতে দেয়নি। পরে আমি পুলিশকে অভিযোগ করি।”

পরিদর্শক (তদন্ত) মো. কবিরুল ইসলাম জানান, পাসপোর্ট করিয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগের ভিত্তিতে পাঁচলাইশ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে ১১ দালালকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করা হবে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, “চট্টগ্রামে দু’টা পাসপোর্ট অফিস মিলিয়ে শতাধিক দালাল রয়েছে। তাদের মধ্যে ৫০ জনের বেশি দালাল স্বীকৃত। আমাদের পাঁচলাইশ পাসপোর্ট অফিসের ২০-২৫ জনের তথ্য আমরা পেয়েছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”