- Lohagaranews24 - https://lohagaranews24.com -

নিজের গুলিতে প্রাণ গেল প্রবাসীর

নিউজ ডেক্স : রাউজানে গুলি করে কুকুর মারতে গিয়ে কোব্বাত হোসেন (৪৮) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গুলিবিদ্ধ হয়ে ওই কুকুরটিও মারা গেছে বলে জানা গেছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে রাউজান উপজেলার পূর্বগুজরা বড় ঠাকুর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কোব্বাত হোসেন রাউজান উপজেলার পূর্ব গুজরা বড় ঠাকুর পাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে থাকতেন। দুই মাস আগে তিনি বাংলাদেশে আসেন বলে জানিয়েছে পুলিশ।  

চট্টগ্রাম জেলার সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম বলেন, শুক্রবার বিকেলে পূর্ব গুজরা বড় ঠাকুর পাড়া এলাকায় নিজের নামে লাইসেন্স করা অস্ত্র দিয়ে গুলি করে কুকুর মারতে গিয়ে গুলিবিদ্ধ হন কোব্বাত হোসেন। পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুই মাস আগে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী থেকে বাংলাদেশে আসেন কোব্বাত হোসেন। তিনি এসে তার নামে লাইসেন্স করা বন্দুকটি রাউজান থানা থেকে নিয়ে যান। দুই নল বিশিষ্ট বন্দুকের গুলি দিয়ে কুকুরকে মারতে গিয়ে কুকুরসহ ওই প্রবাসী গুলিবিদ্ধ হন।  

ময়নাতদন্ত শেষে কোব্বাত হোসেনের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি আবদুল্লাহ আল হারুন। বাংলানিউজ