- Lohagaranews24 - https://lohagaranews24.com -

নিখোঁজের এক মাস পর ট্রাক চালকের গলিত লাশ উদ্ধার

নিউজ ডেক্স : রাঙ্গুনিয়ায় নিখোঁজের এক মাস পর আজিজুল হক (২৭) নামে এক ট্রাক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার আবদুল হাকিমের ছেলে। শনিবার (২৪ এপ্রিল) দিনগত রাত একটার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের চৌধুরীখীল এলাকার পাহাড়ের পাশে একটি ডোবা থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার করা হয়।

এর আগে সকালে সন্দ্বীপ উপজেলা থেকে ট্রাক চালক আজিজুলকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়া এলাকার মো. নিজাম (৩০) নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তিনি ট্রাক চালক আজিজুল হককে খুন ও গুম করার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করে।

পুলিশ অভিযান চালিয়ে আজিজুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত মো. নিজামও পেশায় গাড়ি চালক। খুনের ঘটনার জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার দেখানো হয়। পূর্ব শত্রুতার জের ধরে আজিজুল খুন হয়েছে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, গত মাসের ২৫ তারিখ ট্রাক চালক আজিজুল বালুর ভাড়া নিতে গিয়ে নিখোঁজ হন। নিখোঁজের তিনদিন পর তার বাবা রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়েরি করেন। পরে অভিযোগের প্রেক্ষিতে সন্দেহজনক হওয়ায় এটি অপহরণ মামলা হিসেবে নেয়া হয়। পুলিশের তদন্তে বেরিয়ে আসে মো. নিজাম অপহরণের সাথে জড়িত থাকতে পারে। আজিজুল নিখোঁজের পর থেকে নিজাম পলাতক ছিল।

পুলিশ জানিয়েছে, আজিজুল গত মাসের ২৫ তারিখ দিনের বেলায় মো. নিজামের বাড়ি পোমরা এলাকায় ট্রাকে করে বালুর ভাড়া নিয়ে যায়। ভাড়ার পর নিজাম আজিজুলকে রাঙ্গামাটির কাউখালী বেতবুনিয়া এলাকায় বালুর ভাড়ার কথা বলে নিয়ে যায়। মো. নিজাম সেখানেই প্রায় সময় থাকত। আজিজুলকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ট্রাকের চাকা খোলার যন্ত্র দিয়ে মাথায় আঘাত করে নিজাম। ঘটনাস্থলে তাঁর মৃত্যু নিশ্চিত করে পরে ২৫ মার্চ রাতে ওই ট্রাকে করে রাঙ্গুনিয়ার পোমরা ইউনিয়নের পাহাড়ি এলাকায় ডোবায় তার লাশ এনে ফেলে দেয়। আজাদী অনলাইন