- Lohagaranews24 - https://lohagaranews24.com -

নগরীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

572

নিউজ ডেক্স : ‘আগামী পথে, প্রবীণের সাথে’ এই প্রতিপাদ্য নিয়ে গত রবিবার নগরীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির পালন করা হয়।

জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর যৌথ আয়োজনে এবং স্বেচ্ছাসেবী সংগঠনসমূহের সহায়তায় পালিত কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যাালি, আলোচনা সভা এবং প্রবীণ ব্যক্তিদের মাঝে বয়স্ক ভাতার বই ও শীতবস্ত্র বিতরণ।

সমাজসেবা অধিদফতরের উপরিচালক বন্দনা দাশ এর সভাপতিত্বে জেলা শিশু একাডেমী মিলনায়তনে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার।
22278749_818837101626898_1262962720_n(1)

বিশেষ অতিথি ছিলেন মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান রৌফাবাদ চট্টগ্রাম এর অধ্যক্ষ (উপ-পরিচালক) মো. শহীদুল ইসলাম, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের চেয়ারম্যান, লোহাগাড়া ইসলামিয়া ফাজিয় মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি, লোহাগাড়া উপজেলা সমবায় সমিতি ও বিআরডিবি’র চেয়ারম্যান আরমান বাবু রোমেল, সৈয়দ মোরশেদ হোসেন, কাউন্সিলর আবিদা আজাদ, চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালের পুষ্টিবিদ সহকারী পরিচালক হাসিনা আক্তার লিপি প্রমুখ।

অনুষ্ঠানশেষে উপস্থিত প্রবীণদের মাঝে বয়স্ক ভাতার বই ও বস্ত্র বিতরণ করা হয়।