- Lohagaranews24 - https://lohagaranews24.com -

ধর্ষণচেষ্টার অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

নিউজ ডেক্স : নগরের কোতোয়ালী থানা পুলিশ অপহরণ করে ধর্ষণচেষ্টার অপরাধে মো. সামছুল হুদা জিকু (২৬) নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে। তিনি পটিয়া উপজেলার বরালিয়া ইউনিয়নের পূর্ব পেরলা এলাকার আব্দুর রশিদের ছেলে এবং একটি বেসরকারি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট অফিসার। রোববার (১৬ মে) সন্ধ্যায় এ তথ্য জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালে জুলিয়া (ছদ্মনাম) সঙ্গে মো. সামছুল হুদা জিকুর খুবই ভালো বন্ধু এবং একপর্যায়ে প্রেমের সম্পর্ক হয়। ২০২০ সালে জিকুর একটি বেসরকারি ব্যাংকে চাকরি হওয়ার পর জুলিয়া বিয়ের প্রস্তাব দিলে বিয়ে করবে না বলে জানায়। পরে সম্পর্ক ভেঙে যাওয়ার পর জুলিয়া আল আমিন নামের একজনের সঙ্গে গত মার্চ মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর কিছুদিন আগে জিকু জুলিয়াকে তার সঙ্গে কথা বলার জন্য চাপ প্রয়োগ করে অন্যথায় তার কাছে থাকা জুলিয়ার বিভিন্ন অনুষ্ঠানে তোলা ছবি জুলিয়ার স্বামী ও স্বামীর পরিবারের লোকজনের কাছে পাঠিয়ে দেবে বলে জানায়। জুলিয়া মানসম্মানের কথা চিন্তা করে অনিচ্ছা সত্ত্বেও সামছুলের সঙ্গে কথা বলে। গত বৃহস্পতিবার ইমো সফটওয়্যারে ম্যাসেজ পাঠিয়ে আজ রোববার নগরের কোতোয়ালী মোড়ে দেখা করতে বলে। জুলিয়া তাতে অসম্মতি দিলে জিকু পুনরায় ছবি ভাইরাল করে দেবে বলে হুমকি দেয়। জুলিয়া মানসম্মানের কথা চিন্তা করে সামছুলের কথা মতো রোববার সকাল পৌনে ১১টার দিকে কোতোয়ালী মোড়ের একটি দোকানের সামনে জিকুর সঙ্গে দেখা করেন। সামছুল জুলিয়াকে সঙ্গে নিউ মেঘনা আবাসিক হোটেলে গিয়ে বসে কথা বলার প্রস্তাব দেয়। জুলিয়া রাজি না হলে আসামি তার ছবি স্বামী ও স্বামীর পরিবারের অন্য লোকজনের কাছে পাঠিয়ে দেবে বলে এবং পুনরায় ভয়ভীতি প্রদর্শন করে অপহরণপূর্বক নিউ মেঘনা আবাসিক হোটেলের ২০২ নম্বর রুমে নিয়ে যায়। সেখানে ধর্ষণচেষ্টা করলে জুলিয়া চিৎকার করতে থাকে। একপর্যায়ে হোটেল কর্তৃপক্ষ চিৎকার শুনতে পেয়ে রুমে গিয়ে জুলিয়ার কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনে আসামি জিকুকে আটক করে থানায় খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। জুলিয়ার কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনে আসামিকে হেফাজতে নিয়ে যায়।   

ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, হোটেলে নিয়ে গিয়ে সামছুল নামে এক বেসরকারি ব্যাংকের কর্মকর্তাকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। আসামি জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করেন। এ ঘটনায় ভিকটিম নারী শিশু আইনের ৭/৯(৪)(খ) ধারায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার আসামির বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা রয়েছে। বাংলানিউজ