ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জেলার ‘বেস্ট সার্কেল’ পুরস্কার পেলেন জাকারিয়া রহমান জিকু

জেলার ‘বেস্ট সার্কেল’ পুরস্কার পেলেন জাকারিয়া রহমান জিকু

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম জেলার ‘বেস্ট সার্কেল’ পুরস্কার পেলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশেষ অপরাধ বিষয়ক পর্যালোচনা সভায় প্রধান অতিথির কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম-সেবা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) মো. জাকির হোসেন খান পিপিএম। এছাড়া চট্টগ্রাম রেঞ্জ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, পুরস্কার সবসময় ভালো কাজের স্পৃহা, উৎসাহ ও উদ্দীপনা বাড়িয়ে দেয়। তাঁর এই কৃতিত্বের জন্য চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা এবং সাতকানিয়া ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জসহ সকল অফিসার ও ফোর্সকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!