ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জুমার নামাজে আফগান মসজিদে বোমা বিস্ফোরণ

জুমার নামাজে আফগান মসজিদে বোমা বিস্ফোরণ

আন্তর্জাতিক ডেক্স : জুমার নামাজের সময় আফগানিস্তানের একটি মসজিদে ফের বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় অন্তত তিনজন নিহত হয়েছেন।আহত হয়েছেন আরও অনেকে।  

আল-জাজিরা ও টোলো নিউজের প্রতিবেদনে বলা হয়, শুক্রবার (১২ নভেম্বর) জুমার নামাজের সময় আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় নানগারহার প্রদেশের আচিন জেলার একটি মসজিদে এ বিস্ফোরণ ঘটে।  

স্থানীয় কর্মকর্তারা জানান, ওই বিস্ফোরণে হতাহতদের সবাই মুসল্লি। তারা জুমার নামাজ আদায় করছিলেন। এ সময় মসজিদের ভেতরে বিস্ফোরণটি ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

নানগারহার প্রদেশের সরকারের মুখপাত্র ক্বারি হানিফ বার্তাসংস্থা এপিকে বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কোনো জঙ্গিগোষ্ঠী এখন পর্যন্ত এই হামলার দায় স্বীকার করেনি।

এর আগে ৮ অক্টোবর আফগানিস্তানের উত্তর-পূর্বাঞ্চলীয় কুন্দুজ শহরের একটি মসজিদে জুমার নামাজের সময় ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এতে অনেকেই হতাহত হন।  

https://twitter.com/PanjshirObserv?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1459139571971543042%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.banglanews24.com%2Finternational%2Fnews%2Fbd%2F892087.details

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!