- Lohagaranews24 - https://lohagaranews24.com -

জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব গ্রেপ্তার

নিউজ ডেক্স : হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির আমির ও বর্তমান আহ্বায়ক কমিটির আহ্বায়ক আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রেসসচিব ও ব্যক্তিগত সহকারি ইনামুল হাসান ফারুকীকে গ্রেপ্তার করা হয়েছে।

গত শুক্রবার দিবাগত রাতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭) হাটহাজারীর ফতেয়াবাদ থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ইনামুল হাসান ফারুকী হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদক ছিলেন এবং হেফাজতের যাবতীয় বিবৃতি ও প্রেস বিজ্ঞপ্তি পাঠাতেন।

ফারুকী হেফাজতের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফীকে হত্যার অভিযোগে করা মামলার আসামি তিনি। এ ছাড়া তার বিরুদ্ধে হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা আরেকটি মামলা রয়েছে।

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুসফিকুর রহমান বলেন, হাটহাজারীতে সহিংসতার ঘটনায় বাবুনগরীর প্রেস সচিবকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ শনিবার দুপুরে তাকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে। হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজিব শর্মা বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, র‍্যাব কতৃপক্ষ হস্তান্তর করার পর আমরা বিজ্ঞ আদালতে তাকে প্রেরণ করেছি। আজাদী অনলাইন