- Lohagaranews24 - https://lohagaranews24.com -

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় আরও ২৪৬ জন করোনায় আক্রান্ত

নিউজ ডেক্স : বন্দরনগরী চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছেন ২৪৬ জন। নমুনা পরীক্ষায় যুক্ত হয়েছে আরও একটি ল্যাব।শুক্রবার (২৬ জুন) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের সরকারি, বেসরকারি ৬টি ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে মোট ১ হাজার ৯৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চবিতে ১৩১টি নমুনা পরীক্ষা করে ৮ জনের, বিআইটিআইডিতে ২৭৭টি নমুনা পরীক্ষা করে ১৭ জনের, চমেকে ৩৩৩টি নমুনা পরীক্ষা করে ৮৩ জনের, সিভাসুতে ১০০টি নমুনা পরীক্ষা করে  ৯ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া নতুন যুক্ত হওয়া বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি এবং ইম্পেরিয়াল হাসপাতালে যথাক্রমে ১০০টি ও ১৪৪টি নমুনা পরীক্ষা করে ৬২ জন এবং ৬৬ জনের করোনা শনাক্ত হয়। অন্যদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজে চট্টগ্রামের ৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে করোনা শনাক্ত হয় আরও একজনের।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন ২৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে মহানগরে ২১২ জন এবং উপজেলায় ৩৪ জন।গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা ভাইরাসে ৫ জনের মৃত্যু এবং সুস্থ হয়ে ১৩ জন বাড়ি ফিরেছেন বলে জানান তিনি। বাংলানিউজ