- Lohagaranews24 - https://lohagaranews24.com -

চকরিয়ায় আদরের ছলে শিশুকে অপহরণের পর হত্যা

338

নিউজ ডেক্স : চকরিয়া উপজেলায় আদরের ছলে মো. আল ওয়াসী (আড়াই বছর) এক শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে চকরিয়ার চিরিঙ্গা সেতুর কাছে মাতামুহুরী নদীর পার থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শিশু মো. আল ওয়াসী চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড়ের সবুজবাগ এলাকার ব্যবসায়ী সাহাব উদ্দিন ও রুনা আক্তারের ছেলে।

স্বজনরা জানান, সোমবার বিকাল ৪টার দিকে তাকে চকরিয়া পৌর শহরের সবুজবাগ আবাসিক এলাকার বাড়ির সামনে থেকে এক বোরকা ও নেকাব পরা নারী আদর করার ছলে অপহরণ করে নিয়ে যায় ওই শিশুকে।

এ ঘটনার পর পর স্থানীয়দের বর্ণনানুযায়ী চকরিয়া থানা পুলিশ সন্দেহভাজন মুন্নি আক্তার (২৫) নামে এক নারীকে আটক করেছে। আটক মুন্নি আক্তার চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড়ের খোন্দকারপাড়ার খলিলুর রহমানের মেয়ে।

শিশুটির মা রুনা আক্তার জানান, তার চার বছর বয়সী এক ছোট বোনের সঙ্গে ছেলেটি খেলার সময় অচেনা ওই নারী আদর করার ছলে তাকে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। ঘটনার একদিন পর পুলিশ চিরিঙ্গা সেতুর নিকটে মাতামুহুরী নদীর পার থেকে তার লাশ উদ্ধার করে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় সন্দেহভাজন এক নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটিকে অপহরণ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।