Home | দেশ-বিদেশের সংবাদ | গোলাগুলির সময় ১১ মাসের ঘুমন্ত শিশুও গুলিবিদ্ধ

গোলাগুলির সময় ১১ মাসের ঘুমন্ত শিশুও গুলিবিদ্ধ

image_printপ্রিন্ট করুন

53-800x510

নিউজ ডেক্স : নগরীর চকবাজার থানার ডিসি রোডে দুই পক্ষের গোলাগুলিতে ১১ মাসের শিশু বেলাল গুলিবিদ্ধ হয়েছে। এ সময় তার দাদি জাহানারা বেগমও গুলিবিদ্ধ হন। পরে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত বেলালের বাবার নাম মো. সুমন। তিনি ডিসি রোড কলোনির কফিল উদ্দিন জমিদারের ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন।

বেলালের বাবা সুমন বলেন, শুক্রবার দুপুরে এলাকায় হঠাৎ গোলাগুলির শব্দ শুনি। আমরা তখন বাসায় ছিলাম। এসময় আমার বাচ্চা দাদির কোলে ঘুমাচ্ছিল। কিছুক্ষণ পর বুঝতে পারি আমার মা ও বেলালের গায়ে গুলি লেগেছে। পরে দ্রুত তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

সুমন বলেন, আমার বাচ্চার কি দোষ ছিল? সে কেন সন্ত্রাসের শিকার হলো? তিনি ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন।

ক্যাজুয়ালিটি ওয়ার্ডের চিকিৎসকরা জানিয়েছেন, শিশু বেলালের মাথার একপাশে ও বাম পায়ে গুলি লেগেছে। তাকে জরুরি চিকিৎসা দেয়া হচ্ছে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, গুলিবিদ্ধ এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চকবাজার ডিসি রোডে সংঘর্ষের সময় তার শরীরে গুলি লাগে। এছাড়াও এক নারীও গুলিবিদ্ধ হয়ে ভর্তি হয়েছেন। তাদের হাসপাতালে ১নম্বর ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, গতকাল শুক্রবার দুপুর তিনটার দিকে নগরীর চকবাজার থানার ডিসি রোড এলাকায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলির ঘটনা ঘটে। এতে একজন নিহত ও দুইজন আহত হয়।

চট্টগ্রামে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!