- Lohagaranews24 - https://lohagaranews24.com -

কাপ্তাইয়ে দুই পিসিজেএসএস কর্মীকে গুলি করে হত্যা

নিউজ ডেক্স : রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্যা ইউনিয়নের গর্জনিয়া এলাকায় দুই পিসিজেএসএস কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১১ নভেম্বর) ভোরে এ হত্যাকাণ্ড ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহতরা হলেন রাজস্থলী উপজেলার ছাখ্যং পাড়ার মৃত কালাচান তঞ্চঙ্গ্যার ছেলে সুভাষ তঞ্চঙ্গ্যা (৪৫) ও গর্জনিয়া পাড়ার রনজিত কার্বারির ছেলে ধনঞ্জয় তঞ্চঙ্গ্যা (৩৫)। তারা উভয়েই জেএসএস এর সমর্থক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ভোরে ওয়াগ্যা ইউনিয়নের গর্জনিয়া এলাকায় ধনঞ্জয় তার বাড়িতে ঘুমাচ্ছিলেন। তার সঙ্গে ছিলেন সুভাষ। ভোরে একদল সন্ত্রাসী ওই বাড়িতে এসে ঘুম থেকে তাদের ডেকে তুলে গুলি করে পালিয়ে যায়। নিহত দু’জনই সন্তু গ্রুপের পিসিজেএসএস কর্মী। কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার জানান, পাহাড়ের প্রতিপক্ষ অস্ত্রধারী সন্ত্রাসীরা আধিপত্য বিস্তারে এই হামলা করছে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও আটক করার চেষ্টা চলছে বলেও জানান ওসি। বাংলানিউজ