কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ পেলেন মাসুকুর রহমান বাবু

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ পেলেন যুবলীগ নেতা মাসুকুর রহমান বাবু। মঙ্গলবার (২৪ নভেম্বর) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপ-সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা যায়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ আইন, ২০১৬ এর ধারা ৫ এর ১ (ঢ) এবং ৫(৫) উপধারা অনুযায়ী সরকার ৩ বছরের জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। এছাড়া প্রজ্ঞাপনে সুপ্ত ভূষন বড়ুয়া ও প্রতিভা দাশকেও সদস্য হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মাসুকুর রহমান বাবু কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ পাওয়ায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথক অভিনন্দন জানিয়েছেন। এছাড়া লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি এম এম আহমদ মনির ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনিসহ সকল সদস্যবৃন্দ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য হিসেবে নিয়োগ পাওয়ায় অভিননন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, মাসুকুর রহমান বাবু লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান এলাকার কৃতিসন্তান। তিনি কক্সবাজার জেলা কারাগারের বেসরকারি কারা পরিদর্শক হিসেবে দায়িত্বরত রয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি