- Lohagaranews24 - https://lohagaranews24.com -

আদালতে হাজিরা দিতে এসে আসামির মৃত্যু

নিউজ ডেক্স : চট্টগ্রাম আদালতে মামলায় হাজিরা দিতে এসে হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন ইছহাক (৬৫) নামে এক আসামি। বুধবার (৬ জানুয়ারি) চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ইছহাক প্রকাশ বুচ্চুইকা ফটিকছড়ি থানাধীন উত্তর কাঞ্চননগর দুল্যাছড়ি এলাকার ফকির আহমদের ছেলে। তিনি একটি বন মামলার এজাহারভুক্ত আসামি। মামলা নম্বর: ২/২০১৮ 

ইছহাকের আইনজীবী রাশেদুল কবিরের বরাত দিয়ে তার জুনিয়র জানান, ইছহাকের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় নিয়মিত হাজিরা ছিল বুধবার (৬ জানুয়ারি)। যথারীতি তিনি হাজিরা দিতে আদালতে উপস্থিত হন। এরপর এজলাসের সামনে বারান্দায় পড়ে যান। পরে হাসপাতালে নেওয়া হলে তাকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক-২ মো. হুমায়ুন কবির বলেন, মামলায় হাজিরা দিতে এসে ওই আসামি এজলাসের সামনে বারান্দায় পড়ে যান। পরে তিনি মারা যান। বিচারক মহোদয়ের সামনে ওই ব্যক্তির সুরতহাল করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কোতোয়ালী থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কবির হোসেন বলেন, আদালতে মামলায় হাজিরা দিতে এসে ইছহাক নামের ওই আসামি মারা গেছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাংলানিউজ