- Lohagaranews24 - https://lohagaranews24.com -

আওয়ামী লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

নিউজ ডেক্স : সিরাজগঞ্জের এনাায়েতপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন চলাকালে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল জলিল নামে এক কর্মী নিহত হয়েছেন। এসময় অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (২৪ মার্চ) বিকেল সাড়ে ৫টায় এনায়েতপুর বেলিত স্কুল অ্যান্ড কলেজ মাঠে সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন চলাকালে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল এনায়েতপুর উপজেলার আজুগড়া গ্রামের আবু সাঈদের পুত্র ও সদিয়া চাঁদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, বুধবার সকাল থেকে এনায়েতপুর বেলিত স্কুল অ্যান্ড কলেজ মাঠে সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন চলছিল। বিকেলে ভোট চলাকালে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ২০ নেতাকর্মী আহত হয়। এসময় আব্দুল জলিল নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় দুইপক্ষের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল জলিল নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। জাগো নিউজ