Home | দেশ-বিদেশের সংবাদ | অস্ত্র-গুলিসহ ১০ ছিনতাইকারী গ্রেফতার

অস্ত্র-গুলিসহ ১০ ছিনতাইকারী গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : নগরীর কোতোয়ালী থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দেশী অস্ত্র-গুলিসহ ছিনতাইকারী দলের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলো মো. বেলাল হোসেন প্রকাশ রুবেল (৩০), মেহরাজ হোসেন রাকিব (২৫), হাবিবুর রহমান কায়সার প্রকাশ রানা প্রকাশ মো. রানা (২২), শরীফ হোসেন (২০), মো. জয় (২১), রুবেল (২০), মো. সাইফুল ইসলাম (২১), মো. সাদ্দাম হোসেন (২৯), মো. রাসেল প্রকাশ রাকিব (১৯) ও মো. ইয়াকুব (১৯)। বাংলানিউজ

তাদের কাছ থেকে একটি দেশী এলজি, দুই রাউন্ড কার্তুজ ও নয়টি স্টিলের তৈরি টিপ ছোরা, ছিনতাই করা মোবাইল ফোন ও নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।
আজ শুক্রবার (৭ মে) ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক।

পুলিশ জানিয়েছে, গত ৫ বছর ধরে নগরীর বিভিন্ন স্থানে অফিস, ব্যাংক, এটিএম বুথ মার্কেটের সামনে ওঁৎ পেতে থেকে পথচারীদের টার্গেট করে সুযোগ বুঝে নির্জন অন্ধকারাচ্ছন্ন স্থানে নিয়ে যায় এ ছিনতাইকারীরা।

তারপর আগ্নেয়াস্ত্র ও ছোরার ভয় দেখিয়ে মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার, মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে। ছিনতাইয়ের সময় কোনো ধরনের বিড়ম্বনা করলে ধারালো ছোরা দিয়ে জখম করে থাকে তারা।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন জানান, নগরীর ছিনতাই দলের ১০ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দেশী অস্ত্র-গুলি ও ছোরা উদ্ধার করা হয়েছে। তাদের একেকজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় দস্যুতা, ছিনতাই, অস্ত্রসহ বিভিন্ন আইনে একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!