- Lohagaranews24 - https://lohagaranews24.com -

অধ্যক্ষের স্বাক্ষর জাল করে কলাউজান শাহ রশিদিয়া ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগ

542

নিউজ ডেক্স : লোহাগাড়া উপজেলার কলাউজান শাহ রশিদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা অধ্যক্ষের স্বাক্ষর জাল করে প্রতিষ্ঠানটির একটি ম্যানেজিং কমিটি ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর জমা দেয়ার অভিযোগ উঠেছে। মাদ্রাসা অধ্যক্ষ আ ন ম নোমান তার স্বাক্ষর জাল ও মাদ্রাসার প্যাড ব্যবহারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসলামী আরবি বিশ্ববিদ্যায়ের রেজিস্ট্রারের কাছে লিখিত অভিযোগ করেছেন। তিনি জানান, জালিয়াত চক্র তার স্বাক্ষর জাল করেই ক্ষান্ত হয়নি, তাকে অপহরণ করা হয়েছে বলেও গুজব ছড়ায়।

অধ্যক্ষ নোমান বলেন, ‘মাদ্রাসার বর্তমান পরিচালনা কমিটির মেয়াদম শেষ হবে ১৮ অক্টোবর। এর আগে নিয়মানুসারে মাদ্রাসার পরিচালনা কমিটির সভায় অনুমোদন, নির্বাচন এবং নির্বাচিত কমিটিকে অনুমোদন দেয়ার জন্য চলমান পরিচালনা কমিটির সভায় সুপারিশক্রমে নতুন কমিটি নির্বাচন সম্পন্ন করা হয়। আর এই কমিটিতে স্থানীয় আওয়ামী লীগ নেতা মুহাম্মদ শামীমকে সভাপতি করে কমিটি অনুমোদনের জন্য ১৮ সেপ্টেম্বর কাগজপত্র ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ে জমা দিতে যাই। আমি বিশ্ববিদ্যালয়ে গিয়ে দেখতে পাই অন্য একটি কমিটি অনুমোদনের জন্য সেখানে একটি ভুয়া ফাইল জমা দেয়া হয়েছে।

জমা দেয়া এ কমিটিতে আবদুচ সবুরকে সভাপতি, সাইফুদ্দিন হাসানকে বিদ্যোৎসাহী সদস্য, আমিনুল হক নিজামী, ইউনুচ হেলালী ও ড. এনামকে সদস্য করা হয়েছে।’ -যুগান্তর