- Lohagaranews24 - http://lohagaranews24.com -

সাতকানিয়ায় দুই আওয়ামী নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং তার ছোট ভাই চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট ও অশালীন মন্তব্য করায় দুইজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাতকানিয়া পৌরসভার মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের বাদি হয়ে সাতকানিয়া থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলায় আসামী করা হয়েছে সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর কাঞ্চনার মৃত ছিদ্দিক আহমদের ছেলে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ ফখরুদ্দিন (৪৫) ও পটিয়ার বড়লিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পশ্চিম পেরোলার মৃত মোহাম্মদ ইলিয়াছ চেয়ারম্যানের ছেলে ও আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য, চট্টগ্রাম করোনা আইসোলেশন সেন্টারের প্রধান উদ্যোক্তা মোহাম্মদ সাজ্জাদ হোসেনকে(৩৮)।

মামলার এজাহার মতে, মোহাম্মদ সাজ্জাদ হোসেন তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং তার ছোট ভাই জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর তথ্য পোস্ট করে।

পরে মোহাম্মদ ফখরুদ্দিন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে মোহাম্মদ সাজ্জাদ হোসেনের পোস্টে অশালীন মন্তব্য করেন। মন্তব্যে ফখরুদ্দিন উল্লেখ করেন, “বিপ্লব বড়ুয়া সে আর তার ভাই গিয়াস উদ্দিন আল মামুন আর তারেক জিয়ার কার্বন কপি।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং তার ছোট ভাই জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর তথ্য দিয়ে পোস্ট এবং তাতে অশালীন মন্তব্য করায় দুইজনকে আসামী করে সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। পুলিশ আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

এদিকে, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী বলেন, “ফেসবুকে পোস্ট এবং মন্তব্যকারী দুইজনকে চিনি। তারা দলের নেতা-কর্মী ঠিক কিন্তু কোনো সুষ্ঠু মানসিক বোধসম্পন্ন ব্যক্তির পক্ষে এ ধরনের বাজে মন্তব্য সম্ভব নয়।” প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদককে নিয়ে এ ধরনের কটুক্তি বা মানহানিকর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। আজাদী অনলাইন

ঈদুল আজহার আগে তিনদিন ব্যাংকে লেনদেন ১০-৪টা

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : ঈদুল আজহার আগে তিনদিন ব্যাংকে লেনদেন চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। অন্য কার্যক্রম সম্পন্ন করার জন্য ব্যাংক খোলা থাকবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশন বিভাগের মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম স্বাক্ষরিত একটি সার্কুলারে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর কাছে পাঠানো হয়েছে। বাংলানিউজ

এতে বলা হয়েছে, ঈদের আগে ব্যবসা-বাণিজ্য পরিচালনা ও অর্থনৈতিক কর্মকাণ্ড স্বাভাবিক রাখার স্বার্থে ১৫, ১৮ ও ১৯ জুলাই সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে লেনদেন চলবে। এসময় মাস্ক পরিধানসহ অন্য স্বাস্থ্যবিধি পরিপালন নিশ্চিত করতে হবে।
পোশাক কারখানা এলাকায় ব্যাংক খোলা থাকবে ১৭ ও ২০ জুলাই। রাজধানী ও আশপাশের এলাকার পোশাক কারখানার শ্রমিকদের বেতন-ভাতা দেওয়ার জন্য ১৭ জুলাই ও ঈদের আগের দিন ২০ জুলাই ব্যাংক খোলা থাকবে।

সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সংশ্লিষ্ট এলাকার ব্যাংক খোলা রাখার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। বাংলাদেশ ব্যাংক জানিয়েছে ঢাকা মহানগরী, সাভার, আশুলিয়া, নারায়ণগঞ্জ, গাজীপুর ও চট্টগ্রাম জেলার পোশাক কারখানা এলাকার সব ব্যাংক খোলা রাখতে হবে।

ঈদের পর ১৪ দিন শিল্প কারখানাসহ সব অফিস বন্ধ

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আগামী ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট (বৃহস্পতিবার) দিবাগত রাত ১২টা পর্যন্ত নতুন করে বিধিনিষেধ আরোপ করেছে সরকার। মঙ্গলবার (১৩ জুলাই) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

প্রজ্ঞাপন অনুযায়ী মোট ১৪ দিন সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস বন্ধ থাকবে। এ সময় সব ধরনের শিল্প-কলকারখানা বন্ধ থাকবে বলেও এতে জানানো হয়।

এছাড়া শপিংমল-মার্কেটসহ সব দোকানপাট এবং সব পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে।

প্রজ্ঞাপনে এ সময়ে আরও যেসব বিধিনিষেধ মানার কথা বলা হয়েছে

১. সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস বন্ধ থাকবে।
২. সড়ক, রেল ও নৌপথে গণপরিবহন (অভ্যন্তরীণ বিমানসহ) ও সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।
৩. শপিংমল/মার্কেটসহ সব দোকানপাট বন্ধ থাকবে।
৪. সব পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে।
৫. সব ধরনের শিল্প-কলকারখানা বন্ধ থাকবে।
৬. জনসমাবেশ হয় এ ধরনের সামাজিক [বিবাহোত্তর অনুষ্ঠান (ওয়ালিমা), জন্মদিন, পিকনিক, পার্টি ইত্যাদি],
রাজনৈতিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান বন্ধ থাকবে।
৭. বাংলাদেশ সুপ্রিম কোর্ট আদালতের বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা জারি করবে।
৮. ব্যাংকিং/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের সেবা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠান বিভাগ প্রয়োজনীয় নির্দেশনা জারি করবে।
৯. সরকারি কর্মচারীরা নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং দাফতরিক কাজ ভার্চুয়ালি (ই-নথি, ই-মেইল, এসএমএস, হোয়াটসঅ্যাপসহ অন্যান্য মাধ্যম) সম্পন্ন করবেন।
১০. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিষেবা, যেমন-কৃষি পণ্য ও উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন/বিক্রয়, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য সেবা, কোভিড-১৯ টিকা প্রদান, জাতীয় পরিচয়পত্র (এনআইডি) প্রদান কার্যক্রম, রাজস্ব আদায় সম্পর্কিত কার্যাবলী, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবা, ব্যাংক, ভিসা সংক্রান্ত কার্যক্রম, সিটি করপোরেশন/পৌরসভা (পরিষ্কার-পরিচ্ছন্নতা, সড়কের বাতি ব্যবস্থাপনা ইত্যাদি কার্যক্রম), সামাজিক নিরাপত্তা কর্মসূচি, ফার্মেসি ও ফার্সাসিউটিক্যালসসহ অন্যান্য জরুরি/অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহের কর্মচারী ও যানবাহন প্রাতিষ্ঠানিক পরিচয়পত্র প্রদর্শন সাপেক্ষে যাতায়াত করতে পারবে।
১১. বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ে হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয় খোলা রাখার বিষয়ে অর্থ বিভাগ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করবে।
১২. জরুরি পণ্য পরিবহনে নিয়োজিত ট্রাক/লরি/কাভার্ড ভ্যান/নৌযান/পণ্যবাহী রেল/ফেরি এ নিষেধাজ্ঞার আওতাবহির্ভূত থাকবে।
১৩. বন্দরগুলো (বিমান, সমুদ্র, নৌ ও স্থল) এবং তৎসংশ্লিষ্ট অফিস এ নিষেধাজ্ঞার আওতাবহির্ভূত থাকবে।
১৪. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে। সংশ্লিষ্ট বাণিজ্য সংগঠন/বাজার কর্তৃপক্ষ/স্থানীয় প্রশাসন বিষয়টি নিশ্চিত করবে।
১৫. অতি জরুরি প্রয়োজন ব্যতীত (ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ইত্যাদি) কোনোভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না। নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
১৬. টিকা কার্ড প্রদর্শন সাপেক্ষে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে।
১৭. খাবারের দোকান, হোটেল-রেস্তোরাঁ সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খাবার বিক্রয় (অনলাইন/টেকঅ্যাওয়ে) করতে পারবে।
১৮. আন্তর্জাতিক ফ্লাইট চালু থাকবে এবং বিদেশগামী যাত্রীরা তাদের আন্তর্জাতিক ভ্রমণের টিকিট/প্রমাণক প্রদর্শন করে গাড়ি ব্যবহারপূর্বক যাতায়াত করতে পারবেন।
১৯. স্বাস্থ্যবিধি অনুসরণ করে মসজিদে নামাজের বিষয়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা দেবে।
২০. ‘আর্মি ইন এইড টু সিভিল পাওয়ার’ বিধানের আওতায় মাঠ পর্যায়ে কার্যকর টহল নিশ্চিত করার জন্য সশস্ত্র বাহিনী বিভাগ প্রয়োজনীয় সংখ্যক সেনা মোতায়েন করবে। জেলা ম্যাজিস্ট্রেট স্থানীয় সেনা কমান্ডারের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত করবেন।
২১. জেলা ম্যাজিস্ট্রেট জেলা পর্যায়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে সমন্বয় সভা করে সেনাবাহিনী, বিজিবি/কোস্টগার্ড, পুলিশ, র‌্যাব ও আনসার নিয়োগ ও টহলের অধিক্ষেত্র, পদ্ধতি ও সময় নির্ধারণ করবেন। সেই সঙ্গে স্থানীয়ভাবে বিশেষ কোনো কার্যক্রমের প্রয়োজন হলে সে বিষয়ে পদক্ষেপ নেবেন। সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ এ বিষয়ে মাঠ পর্যায়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করবে।
২২. জনপ্রশাসন মন্ত্রণালয় মাঠ পর্যায়ে প্রয়োজনীয় সংখ্যক নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের বিষয়টি নিশ্চিত করবে।
২৩. সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮-এর আওতায় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ব্যবস্থা নিতে জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীকে আইনানুগ কার্যক্রম গ্রহণের প্রয়োজনীয় ক্ষমতা প্রদান করবেন।

ওই একই প্রজ্ঞাপনে আগামী ১৪ জুলাই (বুধবার) মধ্যরাত থেকে ২৩ জুলাই (শুক্রবার) সকাল ৬টা পর্যন্ত আরোপিত সব বিধিনিষেধ শিথিল করেছে সরকার।

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ আরো একজনের মৃত্যু

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,লোহাগাড়ার সংবাদ | No Comments

নিউজ ডেক্স : সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ মো. দেলোয়ার হোসেনও মারা গেছেন। রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় এ পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে। এর আগে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাতে ড্রাইভার মো. হেলাল উদ্দিন মারা যান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের চরপাড়া জিন্নাত আলী সিকদার বাড়ির মৃত হামিদ আলীর পুত্র সৈয়দ আহমদের রান্না ঘরে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে মো. দেলোয়ার হোসেনসহ ৫ জন দগ্ধ হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া দেলোয়ার হোসেন চরপাড়ার জিন্নাত আলী সিকদার বাড়ির মৃত আলী আহমদের পুত্র।

সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল আলম সোহেল জানান, সৈয়দ আহমদ গত বৃহস্পতিবার সন্ধ্যায় আনু ফকিরের দোকান এলাকা থেকে বাড়ির জন্য পদ্মা কোম্পানির একটি গ্যাস সিলিন্ডার নেয়। ওই দিন রাত সাড়ে দশটার দিকে শ্বশুরবাড়ি থেকে বেড়াতে আসা তার মেয়ে খালেদা বেগম রান্না ঘরে গেলে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হয়।

এসময় খালেদার চিৎকার শুনে ঘরে থাকা তার স্বামী লোহাগাড়ার কিল্লার আন্দর এলাকার মো. শাহ আলম ও তাদের পুত্র মো. শাহনেওয়াজ দৌড়ে গিয়ে তাকে বাঁচানোর চেষ্টা করে। তখন তারা দুইজনও দগ্ধ হয়। এক পর্যায়ে দগ্ধ স্বামী-স্ত্রী ও সন্তানের আর্তচিৎকার শুনে প্রতিবেশী ড্রাইভার মো. হেলাল উদ্দিন ও দেলোয়ার হোসেন ছুটে গিয়ে তাদের বাঁচানোর চেষ্টা চালায়। এসময় হেলাল ও দেলোয়ারও দগ্ধ হয়।

পরে খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পানি নিক্ষেপ করে আগুন নিয়ন্ত্রণে আনার পর দগ্ধ হয়ে আহতদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। পরে ওইদিন রাতেই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতাল থেকে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মো. দেলোয়ার হোসেন মারা যান।

দগ্ধ হয়ে মারা যাওয়া মো. দেলোয়ার হোসেনের প্রতিবেশী মো. আবছার জানান, দগ্ধ হওয়া পাঁচজনের মধ্যে দেলোয়ার হোসেন সোমবার দিবাগত রাতে মারা গেছেন। এর আগে শনিবার রাতে ড্রাইভার মো. হেলাল উদ্দিন মারা যান। মারা যাওয়া দেলোয়ার হোসেনের লাশ বিকালের মধ্যে সাতকানিয়ায় পৌঁছাবে।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুল মজিদ ওসমানী জানান, গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ সবার শ্বাসনালীর ক্ষতি হয়েছে। আজাদী অনলাইন

আমিরাবাদ ইউপির মহিলা সদস্যের বসতঘরে সন্ত্রাসী হামলার অভিযোগ

Posted By admin On In ব্রেকিং নিউজ,লোহাগাড়ার সংবাদ,শীর্ষ সংবাদ | No Comments

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের এক মহিলা সদস্যের বসতঘরে সন্ত্রাসী হামলা, লুটপাট ও শ্লীলতাহানীর অভিযোগ আনা হয়েছে।

ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য শারমিন আক্তার (৩০) ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মল্লিক ছোবহান হাজির পাড়ার মোহাম্মদ শফির কন্যা। মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১২টায় উপজেলা সদরের বটতলী স্টেশনস্থ প্রেস ক্লাব কার্যালয়ে তিনি এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

ইউপি সদস্য শারমিন আক্তার বলেন, নির্বাচনে জয়লাভ করে শপথ নেয়ার পর থেকে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। উন্নয়ন কাজে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ একদল সশস্ত্র সন্ত্রাসী গত ৯ জুলাই রাত সাড়ে ১১ টার দিকে তার বসতঘরে হামলা করে। এ সময় তারা বসতঘরের দরজা, জানালা ও আসবাবপত্র ভাংচুর করে। আলমিরা ভেঙ্গে নগদ ৩০ হাজার টাকা, স্বর্ণের চেইন ও মোবাইলসেট নিয়ে যায়। এছাড়া তার শ্লীলতাহানী করেছে বলেও অভিযোগ করেন। সন্ত্রাসীদের আক্রমণে তার ছোট ভাই মো. শাহজাহান (২৮) ও প্রতিবেশী বেবী আক্তার (৩৫) আহত হন।

ইউপি সদস্য বলেন, ঘটনার পরদিন ১০ জুলাই অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক ঘটনার আলামত, ছবি ও ভিডিও সংগ্রহ করেন। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে এখনো কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। পুলিশের এমন রহস্যজনক কর্মকান্ডের জন্য ক্ষোভ প্রকাশ করেন তিনি। ঘটনার পরও অভিযুক্তরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুণরায় হামলা ও প্রাণনাশের হুমকি-ধমকি দিচ্ছে। হামলার ঘটনায় এলাকার নেজাম উদ্দিন, কুতুব উদ্দিন, মহিউদ্দিন, আরমান, আরফাতসহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূক শাস্তির জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, উক্ত ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি আমিরাবাদ ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হয়েছিল। কিন্তু সমাধান না হওয়ায় উভয়ের অভিযোগ মামলা হিসেবে নথিভূক্ত করা হবে।