- Lohagaranews24 - http://lohagaranews24.com -

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনার শিকার সাবেক সাংসদ বদি

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম আদালতে মামলার হাজিরা দিতে যাবার পথে লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনার শিকার হয়েছেন কক্সবাজার- ৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সাংসদ আবদুর রহমান বদি।

এ সময় তাঁর পাজেরো গাড়ির সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনায় কেউ হতাহত না হলেও সাবেক সাংসদের গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি লোহাগাড়া জোনাল অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে।

সাবেক সাংসদের গাড়ি চালক মো. নন্না মিয়া জানান, সাবেক সাংসদ আবদুর রহমান বদিকে নিয়ে মামলার হাজিরা দিতে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীতমুখী একটি বিস্কুট কোম্পানীর কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে পাজেরো গাড়ির সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। পরে সাবেক সাংসদ আবদুর রহমান বদি অন্য একটি গাড়ি নিয়ে চট্টগ্রাম শহরে চলে যান।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন আরফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কাভার্ডভ্যাটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ওসি প্রত্যাহার

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদকে প্রত্যাহার করে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তবে কি কারণে প্রত্যাহার করা হয়েছে তার কোনো ব্যাখ্যা দেননি পুলিশ সুপার।

এর আগে বেগমগঞ্জের এখলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় হাইকোর্ট থেকে পাঁচ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ওই ঘটনায় তদন্ত করে প্রতিবেদন ও একই সঙ্গে ওসির কোনো গাফিলতি আছে কিনা তাও রিপোর্টে দেয়ার জন্য বলা হয়েছে। জাগো নিউজ

পরিবারের সঙ্গে ওসি প্রদীপের মোবাইলে কথা বলার আবেদন খারিজ

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি কক্সবাজারের টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (সাময়িক বরখাস্ত) প্রদীপ কুমার দাশের পক্ষে তার আইনজীবীরা পরিবারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার যে আবেদন করেছিলেন তা খারিজ করে দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এ আবেদন খারিজ করে দেন। এ সময় আদালতে উপস্থিত ছিলেন প্রদীপ কুমার দাশ।

দুদকের আইনজীবী কাজী সানোয়ার আহমেদ লাভলু বলেন, দুদকের মামলায় নিয়মিত ধার্য তারিখ ছিল মঙ্গলবার। কারাগার থেকে প্রদীপ কুমার দাশকে আদালতে আনা হয়। আসামি পক্ষে অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত শুনানিতে অংশ নেন।

তারা প্রদীপ কুমার দাশকে তার পরিবারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার অনুমতি দিতে আবেদন করেন। দুদকের পক্ষে আমরা বিরোধিতা করি। পরে আদালত শুনানি শেষে আসামি পক্ষের আবেদন খারিজ করে দেন।

এর আগে ২০ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা ও দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিনের করা আবেদনের প্রেক্ষিতে মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত প্রদীপ কুমার দাশের সকল স্থাবর ও অস্থাবর সম্পত্তি ক্রোকের আদেশ দেন।

তারও আগে ১৪ সেপ্টেম্বর মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত দুদকের মামলায় প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আদেশ দেন।

গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারণের বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয়-১ এ বাদি হয়ে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দীন। এ মামলায় ২৭ আগস্ট মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আবেদন জমা দেওয়া হয়।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকী কারণের বিরুদ্ধে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন ও ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার সম্পদ অর্জন করেছেন। ২০১৮ সালে প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকী কারণের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তদন্ত শুরু করে দুদক।

২০১৯ সালের ৯ এপ্রিল তাদের দুইজনকে সাত কার্য দিবসের মধ্যে সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ দেয় দুদক। ১২ মে দুদক সমন্বিত জেলা কার্যালয়-২ এ তারা পৃথক সম্পদ বিবরণী দাখিল করেন। বাংলানিউজ