Home | দেশ-বিদেশের সংবাদ | ‘২১ হাজার আ.লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে’

‘২১ হাজার আ.লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে’

নিউজ ডেক্স : ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে রয়েছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী পেশাজীবীদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিব) সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মিথ্যাচার করে কোনো লাভ নেই। নেতিবাচক রাজনীতি, সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক, জঙ্গিবাদের রাজনীতির পৃষ্ঠপোষকতার কারণে আন্দোলনে এবং নির্বাচনেও আপনাদের পতন হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানে লাখ লাখ মানুষের সমাবেশ। আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাসী নই, আমরা কারো সঙ্গে মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন, ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না। খেলা হবে ডিসেম্বরে। আগামী নির্বাচনে খেলা হবে।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সেনালের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা পরিচালনা করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এম এ আজিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!