ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

লোহাগাড়ায় স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় স্ত্রী উপর অভিমান করে কীটনাশকপানে স্বামী আত্মহত্যা করেছে। বুধবার (২৭ মে) সকাল ৬টায় তিনি নিজ বাড়িতে মারা গেছেন।

নিহতের নাম শাহ্ আলম (৪২)। তিনি উপজেলার কলাউজান ইউনিয়নের গাবতল আশ্রয়ণ প্রকল্প এলাকার আলী আহমদের পুত্র ও ৩ সন্তানের জনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. আইয়ুব জানান, মঙ্গলবার দিনগত রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহ্ আলম কীটনাশকপান করে বাড়িতে থেকে বের হয়ে যায়। এরপর স্বজনরা তাকে খোঁজাখুজি শুরু করে। পরে রাত ৩টার দিকে বাড়ির পাশ্ববর্তী টিলায় তাকে পাওয়া যায়। তাৎক্ষণকিভাবে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু স্বজনরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়নি। বরং তাকে মুমুর্ষ অবস্থায় বাড়িতে নিয়ে আসে। ফলে সকালে সে বাড়িতে মারা যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, রাতে কীটনাশকপান করা এক রোগী হাসপাতালে চিকিৎসাসেবা নিতে এসেছিলেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল লিপিবদ্ধ করা হয়েছে। নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!