ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার বিতর্কিত সেই রকি বড়ুয়া রক্ষিতাসহ গ্রেফতার, এলাকায় আনন্দ মিছিল

লোহাগাড়ার বিতর্কিত সেই রকি বড়ুয়া রক্ষিতাসহ গ্রেফতার, এলাকায় আনন্দ মিছিল

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের বিবিবিলা এলাকায় নিজ বাড়িতে দেলোয়ার হোসেন সাঈদীর পুত্রের সাথে বৈঠক করা বিতর্কিত সেই রকি বড়ুয়া বিদেশী পিস্তল ও রক্ষিতাসহ গ্রেফতার করেছে র‌্যাব- ৭।

মঙ্গলবার (১২ মে) ভোররাতে তাকে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের সংবাদের একইদিন বিকেলে স্থানীয়দের উদ্যোগে চরম্বায় এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

র‌্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে একটি তিনতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে রকি বড়ুয়া। এতে তার দুটি পা ভেঙে যায়। গ্রেফতারের পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, এ সময় রকি বড়ুয়ার আরও চার সহযোগীকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বাংলাদেশ ও ভারতের রাজনৈতিক নেতা, মন্ত্রী-এমপিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে তার অসংখ্য ছবি, তাদের সিল, প্যাড এবং সাঈদীপুত্র মাসুদ সাঈদী, তারেক মনোয়ার ছাড়াও হেফাজতে ইসলামীর কেন্দ্রীয় মহাসচিব জুনাইদ বাবুনগরীর সাথে রুদ্ধদ্বার বৈঠকের ছবি।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল গণমাধ্যমকে জানান, রকি বড়ুয়াকে নগরের পাঁচলাইশ এলাকার একটি বাসা থেকে গতকাল রাতে গ্রেফতার করেছি আমরা। একই অভিযানে তার আরও চার সহযোগী গ্রেফতার হয়েছেন। এরমধ্যে একজন নারীও আছেন। তিনি রকি বড়ুয়ার স্ত্রী নয়। মুসলিম মেয়ে। আইডি কার্ডের তথ্য অনুযায়ী তার নাম আমেনা।

তিনি বলেন, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রকি বড়ুয়া তিনতলার ছাদ থেকে লাফ দিয়েছিলেন। ছাদ থেকে পড়ে পায়ে ফ্রাকচার (ভেঙ্গে যাওয়া) হয়ে গেছে। এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল গণমাধ্যমকে আরো বলেন, রকি বড়ুয়ার কাছ থেকে বিদেশী পিস্তল, বিদেশী মদ পাওয়া গেছে। সে যে বিভিন্ন ধরনের প্রতারণা করে, সে সম্পর্কিত বিভিন্ন ডকুমেন্টস, ছদ্মবেশ ধরার জন্য রাখা গেরুয়া রঙের কাপড়সহ আরও অনেক কিছু পেয়েছি।

চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন জানান, রকি বড়ুয়ার গ্রেফতারের সংবাদে চরম্বায় এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠন ও এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন। রকি বড়ুয়ার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট হয়ে পড়েছিল, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার (রকি বড়ুয়া) দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ১০ মে রকি বড়ুয়াকে অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে ‘লোহাগাড়া সম্মিলিত সচেতন নাগরিক সমাজ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!