Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় ইসলামি বক্তা মারুফ গুরতর আহত

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় ইসলামি বক্তা মারুফ গুরতর আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আঞ্চলিক ভাষার জনপ্রিয় ইসলামি বক্তা হাফেজ মাওলানা আবদুল্লাহ আল মারুফ (৩৫) গুরতর আহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরো ২ জন। রোববার (৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহত মাওলানা আবদুল্লাহ আল মারুফ সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নের রূপনগর এলাকার বাসিন্দা ও দোহাজারী কাসেমুল উলুম মাদ্রাসার সিনিয়র শিক্ষক। আহত অপরজন তাঁর গাড়ি চালক মো. কাইসার (৪০) ও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখি ও বিপরীতমুখি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় প্রাইভেটকারের ৩ জন আহত হন। স্থানীয়রা মাওলানা আবদুল্লাহ আল মারুফ ও তাঁর চালককে উদ্ধার করে উপজেলা সদরের এক হাসপাতালে নিয়ে আসেন। দূর্ঘটনায় উভয় প্রাইভেটকারের সম্মুখভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে।

আহত চালক মো. কাইসার জানান, তারা প্রাইভেটকার যোগে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকায় একটি মাহফিলে যোগদানের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীতমুখি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই রিপন বড়ুয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার দুটি উদ্ধার করা হয়। দূর্ঘটনায় উভয় প্রাইভেটকারের ৩ জন আহত হয়েছেন। প্রাইভেটকার দুটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!