ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় দোকানের তালা কেটে ১২০টি মোবাইলসেট চুরি

লোহাগাড়ায় দোকানের তালা কেটে ১২০টি মোবাইলসেট চুরি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় দোকানের গ্রীলের তালা কেটে ১২০টি মোবাইলসেট নিয়ে গেছে চোরেরা। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলা সদর বটতলী স্টেশনে এ ঘটনা ঘটে। চুরির দৃশ্যটি দোকানের ভেতর ও বাহিরের সিসিটিভি ক্যামেরায় ধারণা করা হয়েছে।

এ ঘটনায় দোকানের মালিক মোহাম্মদ বারেক (৩২) থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি জানান, বটতলী স্টেশনের এ. এম শপিং কমপ্লেক্সে টি.এস টেলিকমের স্বত্বাধিকারী হন। সকালে একদল চোর দোকানের গ্রীলের তালা কেটে ভেতরে প্রবেশ করে। তারা দোকানে থাকা বিভিন্ন কোম্পানীর ১৩ তের লাখ টাকা মূল্যের ১২০টি মোবাইলসেট ও নগদ ২ লাখ টাকা নিয়ে যায়। পরে মার্কেটের দারোয়ান দোকানের তালা ভাঙ্গা দেখতে বিষয়টি তাকে জানায়। দ্রুত দোকানে এসে রক্ষিত মোবাইলসেটগুলো দেখতে না পেয়ে সিসিটিভি ক্যামেরায় দৃশ্যটি দেখে চুরির বিষয়টি নিশ্চিত হন।

সিসিটিভিতে ধারণকৃত দৃশ্যে দেখা যায়, সকাল সাড়ে ৭টায় ৬/৭ জন যুবক দোকানের সামনে আসেন। কিছুক্ষণ দোকানের সামনে ও পাশের গলিতে ঘোরাফেরা করেন। এরপর কারো উপস্থিতি দেখতে না পেয়ে দোকানের সামনে কালো পর্দা টাঙিয়ে গ্রীলের তালা কেটে একজন ভেতরে প্রেবেশ করেন। অন্যরা দোকানের সামনে ও মার্কেটের গলিতে পাহারা দেয়। কিছুক্ষণ পরে চোরাইকৃত মোবাইলসেটগুলো নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। চোরের দলের সকলে মাস্ক পরিহিত ছিল।

লোহাগাড়া থানার এসআই যুযুৎসু যশ চাকমা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভূক্তভোগী দোকান মালিক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। সিসিটিভিতে ধারণাকৃত দৃশ্য সংগ্রহ করা হয়েছে। চোরদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!