ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রোববার চট্টগ্রামে অর্ধদিবস হরতাল

রোববার চট্টগ্রামে অর্ধদিবস হরতাল

nuru-sm20170401004939

নিউজ ডেক্স : ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সম্পাদক নুরুল আলম নুরু হত্যার প্রতিবাদে রোববার চট্টগ্রামে অর্ধদিবস হরতাল ডেকেছে মহানগর ছাত্রদল।

শুক্রবার দুপুরে নগরের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ মাঠে নুরুর জানাজা শেষে নগর বিএনপির সভাপতি শাহাদত হোসেন এ হরতালের ঘোষণা দেন।

রোববার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ হরতাল পালন করা হবে। একই দিন দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচিরও ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম নগরের চন্দনপুরার বাসা থেকে ছাত্রদল নেতা নুরুল আলম নুরুকে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যায় একদল লোক। বৃহস্পতিবার সকালে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের খেলারঘাট বাজারের পাশে কর্ণফুলী নদীর তীরে তার লাশ পাওয়া যায়।

নগর বিএনপির সভাপতি শাহাদত হোসেন বলেন, ছাত্রদল এই হরতাল ডাকলেও বিএনপি ও সহযোগী সংগঠনগুলো এতে সমর্থন দেবে। চট্টগ্রাম মহানগর ও জেলা এবং রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি ও কক্সবাজার জেলায় এই হরতাল পালন করা হবে।

এই সময় জানানো হয়, হরতালের পাশাপাশি নুরুল আলম নুরু হত্যার প্রতিবাদে দেশের সব জেলা-মহানগর শিক্ষা প্রতিষ্ঠানে বিক্ষোভ ও মিছিল সমাবেশ কর্মসূচি পালন করবে ছাত্রদল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!