Home | দেশ-বিদেশের সংবাদ | যেসব দাবি নিয়ে আসবেন, কেউ খালি হাতে যাবেন না : অর্থমন্ত্রী

যেসব দাবি নিয়ে আসবেন, কেউ খালি হাতে যাবেন না : অর্থমন্ত্রী

0182645

নিউজ ডেক্স : দেশকে সামনে এগিয়ে নিতে বেসরকারি খাতের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, দেশের উন্নয়নে এ খাতের অবদান ৮০ থেকে ৮২ শতাংশ। তাই এখাতের সবার কথাই শুনব। আশা করি যেসব দাবি নিয়ে আপনারা আসবেন কেউই খালি হাতে যাবেন না।

আজ বৃহস্পতিবার রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে বিভিন্ন বাণিজ্য সংগঠন ও ব্যবসা-বাণিজ্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, বেসরকারি খাত হলো উন্নয়নের একটি বড় খাত। আমাদের প্রধানমন্ত্রী এ খাতের দায়িত্ব সালমান এফ রহমানের (প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা) হাতে দিয়েছেন। আশা করি ব্যবসায়ীরাও তাকে সহযোগিতা করবেন। দেশের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে নিতে হবে। তাই এ বিষয়ে আপনাদের সবার মতামতই আমি শুনব।

বেসরকারি খাতের চ্যালেঞ্জগুলো শক্ত হাতে মোকাবেলার কথা জানিয়ে তিনি আরো বলেন, আমরা সবাই সরকারের অংশ। সবার সহযোগিতায় দেশ সামনের দিকে এগিয়ে যাবে। এই গুরুত্বপূর্ণ খাত ধরেই সামনে এগিয়ে যেতে চাই।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরসহ বিভিন্ন বাণিজ্য ও ব্যবসায়িক সংগঠনের প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!